October 14, 2024, 7:25 pm

সংবাদ শিরোনাম
বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা

‘জাপটে থাকুক প্রেম’ নিয়ে সাফা

‘জাপটে থাকুক প্রেম’ নিয়ে সাফা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বর্তমান সময়ের পরিচিত মুখ সাফা কবির। সম্প্রতি নতুন একটি নাটকে অভিনয় করেছেন। এর নাম ‘জাপটে থাকুক প্রেম’। সাফা কবির বলেন, সেতু আরিফের রচনায় এ নাটকটি পরিচালনা করেছেন রাইসুল তমাল। দারুণ রোমান্টিক একটি গল্পের নাটক এটি। এখানে আমাকে রাকা এবং আমার বিপরীতে অভিনয় করা ইরফান সাজ্জাদকে জুবায়ের চরিত্রে দর্শকরা দেখতে পাবেন। আশা করি, দর্শকরা এটি পছন্দ করবেন। নাটকে আরো অভিনয় করেছেন তিয়া রহমান, মিলি বাশার ও ফয়সাল হাসান।

আরটিভিতে আজ রাত ৮টা ১০ মিনিটে এবং একই দিনে জেএমআর ইন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে রাত ৯টায় দর্শকরা নাটকটি দেখতে পাবেন।

Share Button

     এ জাতীয় আরো খবর